চুয়াডাঙ্গা বুধবার , ২৬ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ৪৮প্রহর ব্যাপী তারকব্রহ্ম মহা নামযজ্ঞানুষ্ঠানের উদ্বোধন কালে হুইপ ছেলুন : সাম্প্রদায়িক সম্পৃতির মহা মিলন মেলা নামযজ্ঞানুষ্ঠান

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৬, ২০১৭ ৪:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় ৮৪তম বার্ষিক ৪৮ প্রহর ব্যাপি অখন্ড শ্রী শ্রী তারক ব্রহ্ম মহানামযজ্ঞ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেছেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। তিনি বলেন, সাম্প্রদায়িক সম্পৃতির মহা মিলন মেলা নামযজ্ঞ অনুষ্ঠানে এসে আমি অভিভুত হয়েছি। চুয়াডাঙ্গা জেলার সর্ববৃহৎ এই অনুষ্ঠানটি সার্বজনিন। আমি সকলের আছে অনুরোধ করব আপনারা এই অনুষ্ঠানকে সফল করতে সকল মতামতের উর্দ্ধে উঠে সহযোগীতা করবেন। হুইপ ছেলুন বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে ওঠা বাংলাদেশে আমরা সাম্প্রদায়িক সম্পৃতির দৃষ্ঠান্ত স্থাপন করে রেখেছি। তিনি গীতার সারাংশ থেকে কিছু বলেন, যা হয়েছে তা ভালোই হয়েছে, যা হচ্ছে তা ভালোই হচ্ছে, তোমার কী হারিয়ে যে তুমি কাদছো। তুমি কী নিয়ে এসেছিলে, যা তুমি হারিয়েছো? তোমার যা আজ আছে, কাল তা অন্য কারো ছিল। পড়শু সেটা অন্য কারো হবে। পরিবর্তনই সংসারের নিয়ম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলমডাঙ্গা সার্বজনিন নামযজ্ঞানুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি ও অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট শিল্পপতি বাবু গিরিধারী লাল মোদী। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আওরঙ্গজেব মোল্লা টিপু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সি আলমঙ্গীর হান্নান, এড. শামসুজ্জোহা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাষ্টার, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুন, চেয়ারম্যান সমিতির সভাপতি নুরুল ইসলাম।
আলমডাঙ্গা পূজা উদযাপন কমিটির সভাপতি ডা. অমল কুমার বিশ^াস ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রশান্ত কুমার অধিকারীর উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য খাইরুল আলম, চুয়াডাঙ্গা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু সুনিল কুমার অধিকারী, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, আমিরুল ইসলাম মন্টু, আবু সাঈদ পিন্টু, পৌর কাউন্সিলর সামসাদ রানু, বেলগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাব মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, শিল্পপতি গনেশ লাল মোদী, বিজয় লাল মোদী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা আহসান মৃধা, মনীন্দ্রনাথ দত্ত, আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খ. হামিদুল ইসলাম আজম, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ আলম, প্রকৌশলী আব্দুল খালেক, মাসুদ রানা তুহিন, যুবলীগ নেতা পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, ছাত্রলীগ নেতা পিন্টু, তমাল, পরিমল কুমার ঘোষ কালু ও বিশ^জিৎ সাধুখাঁ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।