চুয়াডাঙ্গা শুক্রবার , ২২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল বাস্তবায়নে ২ লাখ টাকা দিলেন আমেরকিা প্রবাসী

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২২, ২০২১ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল বাস্তবায়ন কার্যক্রমকে এগিয়ে নিতে আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার আমিরুল ইসলাম চৌধুরী জাণ্টু ২ লাখ টাকা প্রদান করেছেন। তাঁর পক্ষে জাণ্টুর বড় ভাইয়ের ছেলে মানোয়ার হোসেন মনা হাসপাতালের জমি ক্রয় তহুবিলে এ টাকা জমাদান করেন। পরিষদের পক্ষে চেক গ্রহণ করেন পরিষদের উপদেষ্টা পৌর মেয়র হাসান কাদির গনু।
এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দিন, হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আরেফিন মিঞা মিলন, যুগ্ম আহ্বায়ক-১ কামাল হোসেন, যুগ্ম আহ্বায়ক-২ মো. আলাউদ্দিন, উপদেষ্টা হাজী মোহাম্মদ আলী, সদস্য খো. হাবিবুল করিম চনচল, প্রেসক্লাব সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু ও আসলাম উদ্দিন বিশু। সুদূর প্রবাসে থেকেও আলমডাঙ্গার হাসপাতালের স্বপ্নপূরণে অংশ নেওয়ার জন্য আমিরুল ইসলাম চৌধুরী জান্টুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন হাসপাতাল বাস্তবায়ন কমিটি। উল্লেখ্য, এ পর্যন্ত ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল বাস্তবায়ন কমিটির ব্যাংক হিসাব তহবিলে পাঁচ লাখ ১৫ হাজার টাকা জমা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।