চুয়াডাঙ্গা শুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সাথে ইউনিয়ন চেয়ারম্যানদের ঈদোত্তর শুভেচ্ছা বিনিময়

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৬, ২০১৬ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

FB_IMG_1473954601275

আলমডাঙ্গা অফিস: গত ১৪ সেপ্টেম্বর ঈদের পরের দিন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ারদ্দার ছেলুন এমপির সাথে আলমডাঙ্গা উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ঈদোত্তর শুভেচ্ছা বিনিময় করতে যান। এ সয়ম উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ভাংবাড়িয়া ইউপি চেয়ারম্যান কাউসার আহম্মেদ বাবলু, জেলা আওয়ামী লীগের সদস্য হারদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, খাদিমপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি ও  চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল, আলমডাঙ্গা উপজেলা যুবলীগ নেতা কুমারী ইউপি চেয়ারম্যান আবু সাইদ পিন্টু, আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ নেতা ডাউকি ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ নেতা কালিদাসপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।