চুয়াডাঙ্গা শনিবার , ৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় নেতা নির্মল কুমার চ্যাটার্জী

বিএনপি-জামায়াত ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৪, ২০২২ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস/ ভ্রাম্যমাণ প্রতিবেদক: আলমডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে আলমডাঙ্গা টকিজ সিনেমা হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু। আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শরিফুল ইসলাম রিফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি নির্মল কুমার চ্যাটার্জী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামায়াত ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে। তারা সম্প্রতি বঙ্গবন্ধু কন্যা জননেন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে বলেছে ৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার। কিন্তু আপনাদের জানা দরকার জাতির পিতা বঙ্গবন্ধু ১৯৭১ সালে স্বাধীনতার ডাক দিয়েছিলেন, তাঁর ডাকে সাড়া দিয়ে ৭ কোটি মানুষ উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের সমর্থন করেছিল। প্রায় ১ কোটি মানুষ ভারতে চলে গিয়েছিল, ট্রেনিং নিয়ে তার সুসজ্জিত পাকিস্তানি বাহিনীকে পরাজিত করে দেশ স্বাধীন করেছিল। তাই ৭৫-এর স্বপ্ন দেখেন না, বঙ্গবন্ধুর খুনিদের বিচার হয়েছে, যুদ্ধপরাধীদের বিচার হয়েছে। তিনি সকল কর্মীকে সতর্ক করে দেন এবং বিএনপি-জামায়াতকে মোকাবিলা করতে প্রস্তুত থাকার নির্দেশ দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সৈয়দ নাসির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাকিল আহমেদ জুয়েল বাবু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আসাদুল হক বিশ্বাস, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য দিলীপ কুমার আগারওয়ালা, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি ও চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম।

সম্মেলনে আলোচনা সভা শেষে শরিফুল ইসলাম রিফাতকে আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও তরিকুল ইসলাম জুয়েলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।