চুয়াডাঙ্গা সোমবার , ২৬ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট খুলতে আলোচনা সভা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৬, ২০২১ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে লকডাউন বাস্তবায়ন ও দোকান খোলার পর স্বাস্থ্যবিধি মানাতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পুলক কুমার মণ্ডলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. খন্দকার সালমুন আহম্মদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু ও সাধারণ সম্পাদক খন্দকার হামিদুল ইসলাম আজম।
সভায় আরও বক্তব্য দেন কাপড় ব্যবসায়ী সংগঠনের সম্পাদক আবু মুছা, বণিক সমিতির সভাপতি আরেফিন মিলন মিয়া, সম্পাদক কামাল হোসেন, মোবাইল ব্যবসায়ী সমিতির সভাপতি লিটন মিয়া, সম্পাদক আরিফুল হক, মুদি ব্যবসায়ী সমিতির সম্পাদক আলাউদ্দিন মিয়া, বণিক সমিতির ক্যাশিয়ার আব্দুল লতিফ, ‘স’ মিল সমিতির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, গার্মেন্টস ব্যবসায়ী সমিতির সভাপতি সৈয়দ সাজেদুল হক প্রমুখ।
সভার সিদ্ধান্ত মোতাবেক প্রত্যেক দোকানে দূরত্ব বজায় রেখে গোলচিহ্ন দেওয়া, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান পানি রাখা। একটি দোকানে জায়গা অনুসারে কতজন লোক ঢুকবে, সেটা নির্ধারণ করা। বিকেল পাঁচটার পর কোনো দোকান খোলা থাকলে, সেই দোকানদারকে বড় মাপের জরিমানা করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।