চুয়াডাঙ্গা সোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় স্বাস্থ্যবিধি না মানায় ৩ হাজার টাকা জরিমানা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০২১ ৮:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধি-নিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মানায় আলমডাঙ্গা শহরের ৬টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
জানা গেছে, করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধি-নিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মেনে ঘরের বাইরে বের হওয়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেন। শহরের আলিফ উদ্দিন মোড়, চারতলার মোড়, হাউসপুর আনন্দধাম ব্রিজ, লাল ব্রিজ, কাঁচাবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। এসময় আনন্দধামের ব্রিজের নিকট হাউসপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে হামিদুলকে ৫ শ টাকা, বেলগাছী গ্রামের চান মিয়ার ছেলে রুবেলকে ১ শ টাকা, গোবিন্দপুর গ্রামের সুমন আলীকে ১ হাজার টাকা, পার আলমডাঙ্গার রবগুলের ছেলে মাছ ব্যবসায়ী আনারুলকে ৫ শ টাকা, একই গ্রামের মৃত আকমল আলীর ছেলে জুলহাসকে ৫ শ টাকা, বিনোদপুর গ্রামের মৃত জমির আলীর ছেলে রেজাউল হককে ৪ শ টাকা জরিমানা করেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই ইমদাদুল হক শাহিন ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।