চুয়াডাঙ্গা শনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় স্বাস্থবিধি অমান্য করায় তিনজনকে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩১, ২০২১ ৮:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় ‘সর্বাত্মক’ লকডাউন অমান্য করে চলাচল ও দোকান খুলে মালামাল বিক্রয় করায় ৩ জনকে ২ হাজার ৫ শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হুমায়ন কবির এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
জানা গেছে, গতকাল ছিল দেশজুড়ে সর্বাত্মক লকডাউনের ৮ম দিন। দিন শুরুর দিকে আলমডাঙ্গা শহরে বাড়তে থাকে জনসমাগম। আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট হুমায়ন কবির ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় একটি মোটরসাইকেল চালককে ৫ শ টাকা, এক মুদিখানা দোকানিকে ১ হাজার ও ১টি ওষুধের দোকানিকে স্বাস্থ্যবিধি না মানায় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক ১ হাজার টাকা মোট ২ হাজার ৫ শ টাকা জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করে বাংলাদেশ সেনাবাহিনী ও আলমডাঙ্গা থানা পুলিশ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।