চুয়াডাঙ্গা শুক্রবার , ২৮ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় সরকারি সম্পত্তি আত্মসাৎ ও অবৈধভাবে রাস্তা দখলের অভিযোগ ৫০ ব্যবসায়ীর রাস্তা দখলমুক্ত করতে পৌর মেয়রের কাছে আবেদন

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৮, ২০১৬ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

IMG_20161027_100933

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা পৌর এলাকার সরকারি সম্পত্তি আত্মসাৎ ও পৌর রাস্তার উপর বেড়া দিয়ে অবৈধভাবে রাস্তা দখল করার প্রেক্ষিতে রঞ্জু মিয়ার বিরুদ্ধে এলাকার ৫০জন ব্যবসায়ী রাস্তা দখলমুক্ত করতে পৌর মেয়র বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন। এ ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে উত্তেজনাও বিরাজ করছে। লিখিত অভিযোগ বলা হয়েছে, আলমডাঙ্গার পৌরসভার প্রাণকেন্দ্র আলিফ উদ্দিন রোডের পার্শ্ববর্তী সরকারি ডোবা যাহা দীর্ঘদিন যাবৎ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাছারি বাজার জামে মসজিদ ও আলিফ উদ্দিন রোডের ব্যবসায়ীগণ পানি নিষ্কাশন ও রিজার্ভ পানির উৎস হিসেবে ব্যবহার করে আসছে। জনসাধারণের দাবির মুখে পৌরসভা কর্তৃক গত বছর মসজিদে যাওয়ার রাস্তা নির্মাণ করে দেওয়া হয়। আব্দুল গণির ছেলে জবর-দখলকারী রঞ্জু মিয়া ইতোমধ্যে এই সরকারি সম্পাত্তির অধিকাংশ দখল করে বাড়ি ও ব্যবসা পরিচালনা করে আসছে। গত ২১ অক্টোবর শুক্রবার জুম্মার নামাজের পর এলাকার দোকানদারদের অনুপস্থিতিতে উক্ত পৌর রাস্তার উপর বেড়া নির্মাণ করে অবৈধভাবে জায়গা দখল করে। এতে ব্যবসায়ীদের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়। এমতাবস্থায় জরুরী ভিত্তিতে সরকারি ১নং খতিয়ানের জমি পূনঃরুদ্ধার ও রাস্তার বেড়া অবিলম্বে অপসারণের জন্য এলাকাবাসী পৌর মেয়রের নিকট লিখিত অভিযোগ দাখিল করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।