চুয়াডাঙ্গা বুধবার , ২৪ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনকল্পে আলোচনা সভায় হুইপ ছেলুন এমপি ॥ সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনকল্পে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৪, ২০১৬ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

IMG_0745

আলমডাঙ্গা অফিস: গতকাল বেলা ১১ টার দিকে আলমডাঙ্গা বণিক সমিতির উদ্যোগে নিজস্ব কার্যালয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনকল্পে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপনের জন্য এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বণিক সমিতির সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনকল্পে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে। জঙ্গিবাদ ইসলামের শত্রু। এদেরকে নিমূল করতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুন, থানা ভারপ্রাপ্ত অফিসার আকরাম হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান, ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আবু মুছা। বণিক সমিতির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম ঘেটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহিবর রহমান, পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, বণিক সমিতি যগ্ম সম্পাদক মাগরিবুর রহমান, দপ্তর সম্পাদক রেজাউল হক, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান ওল্টু, ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম রহমান সিঞ্জুল, মিল চাতাল মালিক সমিতি সভাপতি আহসান উল্লাহ, হাজ্বী আব্দুল হাই, হাজ্বী শসসের মল্লিক প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে শহরের গুরুত্বপূর্ণ স্থানে জরুরি ভিত্তিতে সিসি ক্যামেরা বসানোর স্বীদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠান শেষে বণিক সমিতির সভাপতি মকবুল হোসেন হুইপ মহোদয়ের জ্ঞাতার্থে জানান আলমডাঙ্গা বণিক সমিতির পক্ষ থেকে সিসি ক্যামেরা ক্রয়ের লক্ষে বিভিন্ন সমিতির কাছ থেকে ৪ লক্ষ ১ হাজার টাকা উত্তোলন করা হয়। এদের মধ্যে আলমডাঙ্গা বণিক সমিতি ৫০ হাজার, কাপড় ব্যবসায়ী সমিতি ৫০ হাজার, সার ব্যবসায়ী সমিতি ৫০ হাজার, স্বর্ণ ব্যবসায়ী সমিতি ৫০ হাজার, মিল চাতাল ব্যবসায়ী বমিতি ৩০ হাজার,  ক্লিনিক ব্যবসায়ী সমিতি ২৫ হাজার, হার্ডওয়্যার ব্যবসায়ী সমিতি ২০ হাজার, বেকারী ব্যবসায়ী সমিতি ২০ হাজার, চাউল ব্যবসায়ী সমিতি ১৮ হাজার ৭ শত, মৎস ব্যবসায়ী সমিতি ১০ হাজার, মুদি ব্যবসায়ী সমিতি ২০ হাজার, ওষধ ব্যবসায়ী সমিতি ১০ হাজার, ক্রোকারিজ ব্যবসায়ী সমিতি ১০ হাজার, কাপ ব্যবসায়ী সমিতি ১০ হাজার, তহবাজার ব্যবসায়ী সমিতি ১০ হাজার, মেবাইল ব্যবসায়ী সমিতি ১০ হাজার, পুস্তব ব্যবসায়ী সমিতি ৭ হাজার, বাস-ট্রাক শ্রমিক ইউনিয়ন ৪ হাজার, হোটেল ব্যবসায়ী ১০ হাজারসহ মোট ৪ লক্ষ ১০ হাজার টাকা আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির হাতে তুলে দেন। প্রধান অতিথি পুণরায় উল্লেখিত টাকা বণিক সমিতির সভাপতি, সম্পাদকসহ কর্মকর্তাদের হাতে তুলে দেন এবং মোট ৩০টি সিসি ক্যামেরা ক্রয় করতে যে অর্থ প্রয়োজন বাকি অর্থ হুইপ মহোদয়, পৌরসভার মেয়র ও উপজেলা চেয়ারম্যান প্রদান করবেন বলে ঘোষণা দেন। এছাড়াও আলমডাঙ্গায় সীমান্ত ট্রেন স্টপেজের ব্যপারে রেল মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করে অচীরেই স্পপেজ করাবেন বলে জানান। এছাড়াও আলমডাঙ্গা পৌর এলাকায় দশ বেডের একটি হাসপাতাল করার অঙ্গিকার ব্যাক্ত করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।