চুয়াডাঙ্গা শনিবার , ১ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে ডিসি আমিনুল ইসলাম খান

সুস্থ জাতি গঠনে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই
সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১, ২০২২ ৮:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা তিনটার দিকে প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, একটি সুস্থ জাতি গঠনের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোনো বিকল্প নেই। বর্তমানে যুব সমাজ বিপথে পরিচালিত হচ্ছে। তাদেরকে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়াতে পারলে, সে বিপথগামী হবে না। খেলাধুলা করলে শরীর ও মন সুস্থ থাকে। পাড়া-মহল্লায় খেলাধূলার চর্চা আরো বাড়নোর তাগিদও দেন ডিসি।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নূর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, পৌর মেয়র আলহাজ্ব হাসান কাদির গণু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিদুল আলম, থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিহাদি জুলফিকার টুটুল, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ডাউকী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম দীপু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ নূর মোহাম্মদ জকু, প্যানেল মেয়র জহুরুল ইসলাম স্বপন, পৌর কাউন্সিলর আব্দুল গাফফার, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু, সাধারণ সম্পাদক খন্দকার হামিদুল ইসলাম আজম ও উপজেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন। অনুষ্ঠানটি পরিচালনা করেন কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজা।

উদ্বোধন খেলায় ঝিনাইদহ কালীগঞ্জের এমকেএসএম ফুটবল একাডেমি ও কুষ্টিয়ার ভেড়ামারা স্পোর্টস একাডেমি অংশগ্রহণ করে। দুই দলের নির্ধারিত খেলা গোলশূন্য ড্র হয়। পরে টাইব্রেকার ভেড়ামারা স্পোর্টস একাডেমি ৬-৫ গোলের ব্যবধানে বিজয়ী হয়। খেলায় ধারাবিবরণী দেন পৌরসভার সিএ এইচ আর জীবন। খেলা দেখতে কয়েক হাজার দর্শকের আগমন ঘটে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।