চুয়াডাঙ্গা রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় শূন্য পদে নিয়োগ পেলেন ১৫ জন গ্রাম পুলিশ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৫, ২০২৩ ৭:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়নের ১৬টি শূন্য পদের জন্য গ্রাম পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় আলমডাঙ্গা উপজেলা পরিষদের সভাকক্ষে মৌখিক পরীক্ষা, শারীরিক গঠন, দৈহিক ও মানসিক সুস্থতার ভিত্তিতে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়। নিয়োগের ক্ষেত্রে পরীক্ষার্থীদের ৩০ নম্বরের মৌখিক পরীক্ষা, শারীরিক গঠন, মাদকাসক্ত কি না তা যাচাইকরণ, রাষ্ট্রবিরোধী কোনো কাজে ও মামলায় জড়িত কি না, তা যাচাইসহ বিভিন্ন বিষয়ের বিবেচনার মাধ্যমে ১৫ জনকে নিয়োগ করা হয়। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নূর সরাসরি নিয়োগ প্রক্রিয়া তত্ত্বাবধান করেন। সাতটি ইউনিয়ন পরিষদের প্রত্যেক চেয়ারম্যানরা নিয়োগ বোর্ডের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নূর বলেন, পূর্বে পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ করা হয়। উপজেলার ডাউকি, হারদী, জামজামি, ভাংবাড়িয়া, আইলহাঁস, খাদিমপুর ও জেহালা ইউনিয়নের ১৬টি শূন্য পদের জন্য মাত্র ৩৪টি আবেদনপত্র জমা পড়ে। যথাযথ যোগ্যতা না থাকায় ৬টি আবেদনপত্র বাতিল করা হয়। বাকি ২৮ জনকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের অনুমতিপত্র দেওয়া হয়। ৪ জন অনুপস্থিত থাকায় ২৪ জন উক্ত শূন্য পদের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করেন। যথাযথ যোগ্যতা ও নীতিমালার ভিত্তিতে স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে যোগ্য ১৫ জনকে নিয়োগ দেওয়া হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।