চুয়াডাঙ্গা রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় শীতার্তদের জন্য মানবতার ছাউনী স্থাপন

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৫, ২০২৩ ৭:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
‘যার আছে সে দেবেন, যার নেই সে নেবেন’ স্লোগানে শীতার্তদের জন্য আলমডাঙ্গায় মানবতার ছাউনী স্থাপন করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা সাতটার দিকে আলমডাঙ্গা পৌর শহরের আলিফ উদ্দিন সড়কে এই ছাউনী স্থাপন করে আলমডাঙ্গা ফিটনেস ক্লাব। ক্লাবের সদস্যরা যার যার মতো করে এই ছাউনীতে শীতবস্ত্র রাখেন।

জানা যায়, আলমডাঙ্গা ফিটনেস ক্লাবের সদস্যরা নিজ এলাকার দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর জন্য এই ‘মানবতার ছাউনী’ স্থাপনের উদ্যোগ গ্রহণ করেন। এই উন্মুক্ত ছাউনীতে সামর্থ্যবান ব্যক্তিরা ইচ্ছেমতো শীতবস্ত্র প্রদান করবে, আর যার এই শীতবস্ত্র প্রয়োজন হবে, নিজের জন্য তা নিতে পারবে। আলমডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক ও ক্লাবের পরিচালক সাঈদ মো. হিরন উপস্থিত থেকে এই মানবতার ছাউনীতে শীতবস্ত্র প্রদান করে উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ক্লাবের ম্যানেজার সাদ্দাম হোসেন, ট্রেইনার সাব্বির আহম্মেদ, শাহরিয়ার তপু, লিপু হোসেন, বক্সার রতন আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।