চুয়াডাঙ্গা বুধবার , ১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় শিশু মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১, ২০২২ ৮:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় জেলা তথ্য অফিসের আয়োজনে শিশু মেলার সমাপনী দিনে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আলমডাঙ্গা উপজেলা মঞ্চে শিশু ও নারী উন্নয়নে দুই দিনব্যাপী শিশু মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. খন্দকার সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, সমাজসেবা অফিসার নাজমুল হক ও থানার সেকেন্ড অফিসার সঞ্জিত কুমার মণ্ডল। জেলা তথ্য অফিসের কর্মকর্তা ফারুক হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা তথ্য অফিসার আমিনুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার ইমরুল হক, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু, সাধারণ সম্পাদক খ. হামিদুল ইসলাম, জেলা সহকারী তথ্য কর্মকর্তা রুস্তম আলী, অভিভাবকদের মধ্যে বক্তব্য দেন পিয়ালী কর্মকার প্রমুখ। সভা শেষে শিশু মেলার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও ১২টি স্টলের মধ্যে কলেজিয়েট স্কুলের স্টল ১ম, জেএন সরকারি প্রাথমিক বিদ্যালয় ২য় ও গোবিন্দপুর এরশাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩য় স্থান এবং বিচারকদের মতামতের ভিত্তিতে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪র্থ স্থানের পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার তাৎক্ষণিক প্রশ্ন করলে তিনজন বিজয়ীকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কার দেওয়া হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।