চুয়াডাঙ্গা সোমবার , ২৬ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় শারদীয়া দুর্গোৎসব উদ্যাপন কমিটির সাথে শুভেচ্ছাবিনিময় করলেন টোটন জোয়ার্দ্দার

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৬, ২০২২ ৮:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পূজা উ্দযাপন কমিটির সাথে শারদীয়া শুভেচ্ছাবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেল চারটার দিকে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ শুভেচ্ছাবিনিময় অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুসার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সকল ধর্মের প্রতি শ্রদ্ধা ও তাদের ধর্মীয় আচার-অনুষ্ঠানে সবসময় অংশগ্রহণসহ সকল প্রকার সহায়তা প্রদান করে থাকে। আমরা ধর্মনিরপেক্ষতায় বিশ্বাস করি, ধর্ম যার যার উৎসব সবার। জাতির পিতা একসময় আওয়ামী মুসলিম লীগ থাকায় উনি তৎকালীন সভাপতি মওলানা ভাসানীকে অনুরোধ করেছিলেন শুধু মুসলিম শব্দ বাদ দিতে। কিন্তু উনি রাজি না হওয়ায় পরবর্তীতে সংগঠনের সকলের মতামতের ভিত্তিতে শুধু আওয়ামী লীগ নামকরণ করেন। সেই বিশ্বাসের উওর ভিত্তি করে ৭১’এ মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন হয়েছে। বাঙালি জাতীয়তাবাদ আমাদের মূল আদর্শ।

Girl in a jacket

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রশান্ত অধিকারী, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, জেলা আওয়ামী লীগের সদস্য সরকারি পিপি অ্যাডভোকেট বেলাল হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি লিয়াকত আলী লিপু মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মণীন্দ্রনাথ দত্ত, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি ডাক্তার অমল কুমার বিশ্বাস, পৌর পূজা উদ্যাপন কমিটির সভাপতি পরিমল কুমার কালু ঘোষ, রথতলা দুর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক বিদ্যুৎ সাহা ও পৌর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পলাশ আচার্য।

সভায় আলোচনা শেষে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন উপজেলার ৪১টি পূজামণ্ডপ কমিটির হাতে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে মোট ২ লাখ ৫ হাজার টাকা দুর্গাপূজা উৎসব পালন করার লক্ষ্যে প্রদান করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।