চুয়াডাঙ্গা সোমবার , ৭ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় মাল্টা বাগানে গাঁজা চাষ, একজন আটক

সমীকরণ প্রতিবেদন
জুন ৭, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় মাদকবিরোধী অভিযান চালিয়ে দুটি গাঁজা গাছসহ জমির আলী (৫৭) নামের এক গাঁজাচাষিকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার বেলা একটার দিকে উপজেলার হারদী ইউনিয়নের কেশবপুর গ্রামের ডেমসারের মাঠের মধ্যে মাল্টা বাগান থেকে দুটি গাঁজা গাছ উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার হারদী ইউনিয়নের কেশবপুর গ্রামের মৃত মইজউদ্দিনের ছেলে জমির উদ্দীন এক বছর পূর্বে বাড়ির পাশের ডেমসারের মাঠের মধ্যে মাল্টা লেবুর চাষ শুরু করে। এ সুযোগে তিনি বাগানের মধ্যে গাঁজা গাছের চাষও শুরু করেন। বাগানের মধ্যে দুটি গাঁজা গাছ আছে, যার উচ্চতা প্রায় ১০-১২ ফুট। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই খসরু আলম, এসআই জামাল ও এসআই গাফ্ফার ফোর্স নিয়ে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে ডেমসারের মাঠের মধ্যে থেকে দুটি গাঁজা গাছসহ চাষিকে আটক করে।
এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির জানান, গাঁজা বিক্রির উদ্দেশ্যে বাড়ির পাশের মাঠে মাল্টা লেবু বাগানের মধ্যে দুটি গাঁজার গাছ লাগান জমির উদ্দিন। এর মধ্যে একটি গাঁজার গাছ ১০ ফুট ও আরেকটি ১২ ফুট উচ্চতাসম্পন্ন। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে। আজ তাঁকে সংশ্লিষ্ট মামলায় চুয়াডাঙ্গা আদালতে প্রেরণ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।