চুয়াডাঙ্গা সোমবার , ৩১ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক কারাগারে

সমীকরণ প্রতিবেদন
মে ৩১, ২০২১ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় ১৩ বছর বয়সী এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে শাহিন আলম (২৫) নামে এক কওমি মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল রোববার তাঁকে সংশ্লিষ্ট মামলায় চুয়াডাঙ্গা আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত ওই শিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানা গেছে, গত শনিবার বিকেলে উপজেলার আসাননগর আলামিন সোসাইটি হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং থেকে ওই অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ। এর আগে গত ২৮ শে মে ভোরে ওই মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে। আটক শিক্ষক শাহিন আলম হরিণাকুণ্ডু থানার কেষ্টপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। এ মাদ্রাসায় বাদেমাজু গ্রামের বিল্লাল মুন্সির ছেলে লেখাপড়া করে। গত ২৮ শে মে ভোররাতে মাদ্রাসা শিক্ষক জোরপূর্বকভাবে এক ছাত্রকে বলাৎকার করে।
পরে মাদ্রাসার ছাত্র গোপনে বাদেমাজুর নিজ বাড়িতে ফিরে পরিবারের লোকজনদের জানায়। শুক্রবার বিকেলে বলাৎকারের শিকার শিশুর বাবা মাদ্রাসায় গিয়ে কমিটির লোকদের বিষয়টি জানায়। পরে আলমডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এমন অভিযোগের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযুক্ত শাহিন আলমকে মাদ্রাসা থেকে আটক করে। গতকাল তাঁকে সংশ্লিষ্ট মামলায় চুয়াডাঙ্গা আদালতে সোপর্দ করেছে পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।