চুয়াডাঙ্গা শুক্রবার , ১২ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালতে ২ জনের ২ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১২, ২০১৬ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: গতকাল সকাল ১০ টায় উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে হোমিওপ্যাথি ঔষধে মধ্যে মাদক বিক্রয়ের অপরাধে হোমিওপ্যাথি ডাক্তার আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর গ্রামের মৃত ভিকার আলীর ছেলে আজিবর (৬৫) ও মাদক ক্রয়কারি মাদকসেবি ও বিক্রেতা আলমডাঙ্গা গবিন্দপুর গ্রামের মৃত আয়ুব আলীর ছেলে আব্দুর রশিদকে উপজেলা নির্বাহি অফিসার আজাদ জাহান ভ্রম্যমান আদালতে ২ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এ সময় এস আই জিয়াউর রহমান সঙ্গিয় ফোর্স উপস্থিত ছিলেন।

থানা সুত্রে জানাযায় গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা মাইক্রো বাসস্ট্যান্ডের কাছে আয়ুব আলী ৫ বোতল হোমিওপ্যাথি লেবেল যুক্ত স্প্রিট/মাদক বিক্রয় করছে খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ আকরাম হোসেন এস আই জিয়া সহ ফোর্স পাঠিয়ে আয়ুব আলীকে মাদকসহ আটক করে। পরে কার কাছ থেকে এই ঔষধ নামক মাদক ক্রয় করেছে জানতে চাইলে নাজ হোমিও হলের ডাক্তার আজিবরের নাম উল্লেখ করলে আজিবরকে থানায় নিয়ে আসা হয়। আজ ভ্রম্যমান আদালতে দুই জনের ২ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে। গতকালই তাদের চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।