চুয়াডাঙ্গা শনিবার , ৩ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে ৯ জনের জরিমানা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩, ২০২১ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
সর্বাত্মক লকডাউন পালনে আলমডাঙ্গার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে প্রশাসন। গতকাল বৃহস্পতিবার সকাল থেকেই সরকারের জারিকৃত লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ছিল আলমডাঙ্গা উপজেলা প্রশাসনসহ আলমডাঙ্গা থানার পুলিশ প্রশাসন ও লকডাউন বাস্তবায়নে দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর চৌকস টিম।
লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনার মাধ্যমে সুরেশের ছেলে অমিত কুমারকে ৩ হাজার টাকা, তাইজালের ছেলে রবিউলকে ৫ শ টাকা, নুর ইসলামের ছেলে ফারুক হোসেনকে ৫ শ টাকা, কাঙালি মণ্ডলের ছেলে এনামুলকে ৫ শ টাকা, দত্ত স্টোরের মালিক হিমাংসু দত্তের ছেলে সংকর দত্তকে ৫ শ টাকা, রবজেলের ছেলে আজহারুলকে ৩ শ টাকা, ডাউকি গ্রামের মুনসাদ আলীর ছেলে টিটুকে ৫ শ টাকা, কলেজপাড়ার দাউদের ছেলে বাবলুকে ৫ শ টাকা, বদর উদ্দিনের ছেলে ডাবলুকে ৫ শ টাকাসহ ৯ জনকে মোট ৬ হাজার ৮ শ টাকা জরিমানা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।