চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ব্যবসায়ী তারেক শাহরিয়ারের জানাযা শেষে দাফন সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৫, ২০২২ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় সার্জিক্যাল ইকুয়েপমেন্ট ব্যবসায়ী তারেক শাহরিয়ারের জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আলমডাঙ্গা দারুস সালাম কবরস্থানে তাঁর জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযায় অংশ নেন সাবেক এমপি মকবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ নুর মোহাম্মদ জকু, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী মাস্টার, হাজী আব্দুল হাই, হাজী আব্দুর রহমান, হাজী আব্দুল বারী, হাজী আব্দুর সাত্তার, ডা. মঞ্জুরুল হক বেলু, ডা. মঞ্জু, সহকারী অধ্যাপক শেখ শফিউজ্জামান, খন্দকার শাহ আলম মণ্টু, হামিদুল ইসলাম আজম, আতিয়ার রহমান মুকুল প্রমুখ। উল্লেখ্য, সাংবাদিক ফিরোজ ইফতেখারের ছোট ভাই সার্জিক্যাল ইকুপমেন্ট ব্যবসায়ী তারেক শাহরিয়ার (৪২) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি বাবা, স্ত্রী, ২ সন্তান, ভাই-বোনসহ অসখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে আলমডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন সভাপতি খন্দকার শাহ আলম মণ্টু, সম্পাদক খন্দকার হামিদুল ইসলাম আজম, যুগ্ম সম্পাদক প্রশান্ত বিশ্বাসসহ সকল সাংবাদিক। একই সাথে শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য্য ধারণের জন্য মহান আল্লাহ তায়ালার নিকট রহমত কামনা করা হয়েছে। অনুরূপ সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বার, উপজেলা বিএনপির সাবেক সভাপতি শহিদুল কাউনাইন টিলু, সাবেক সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, কেন্দ্রীয় যুবদল নেতা এমদাদুল হক ডাবু, আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতির সভাপতি রহমান মুকুল, সাধারণ সম্পাদক ডাক্তার আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। এদিকে, সাংবাদিক ফিরোজ ইফতেখারের ছোট ভাইয়ের মৃত্যুতে দৈনিক সময়ের সমীকরণ পরিবারের পক্ষ থেকে বার্তা সম্পাদক হুসাইন মালিক শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।