চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বোরো ধান ও  চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

আলমডাঙ্গা অফিস:
মে ২০, ২০২২ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গায় অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে খাদ্যগুদামে চাল ও ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি রনি আলম নূর বলেন, ‘এ বছর ৪০ টাকা কেজি দরে ১৪০১ মেট্রিক টন চাল ও ২৭ টাকা কেজি দরে ১ হাজার ৫৬৬ মেট্রিক টন বোরো ধান সংগ্রহ করা হবে। এখানে কৃষক ও মিল চাতাল মালিকরা ধান ও চাল সরবরাহ করবে। আশা করি আমরা লক্ষ্যমাত্রা পূরণ করতে সক্ষম হবো।’

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হোসেন শহীদ সোহরাওয়ার্দী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল হামিদ, ওসি এলএসডি লিটন কুমার বিশ্বাস, মিল চাতাল মালিক সমিতির সভাপতি আশরাফুল হক, মিল চাতাল মালিক জয়নাল আবেদীন (ক্যাপ), খাদ্য পরিদর্শক রেবেনা পারভীন ও চাল সরবরাহকারী মিল মালিক সিরাজ এগ্রো ফুডের আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ. হামিদুল ইসলাম, সাংবাদিক প্রশান্ত বিশ্বাস, আতিয়ার রহমান মুকুল, ফিরোজ ইফতেখার, জামসিদুল হক মুনি প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।