চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১০ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময়

আলমডাঙ্গা অফিস:
মে ১০, ২০২২ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা সরকারি কলেজে অনুষ্ঠিত হয়ে গেল একাদশ-দ্বাদশ ও বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভা। ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা’র আয়োজনে সরকারি কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত ওই দিকনির্দেশনামূলক মতবিনিময় সভায় শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল লক্ষণীয়। অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। পাশাপাশি শিক্ষার্থীদের প্রশ্নোত্তর পর্বের ব্যবস্থা রাখা হয়। যেখানে ভর্তিচ্ছুরা তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর জানতে পারেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুসার সভাপতি সাইফুল ইসলাম।

অতিথি হিসেবে বক্তব্য দেন আলমডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক শরিফুল ইসলাম, আলমডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক শফিউল আলম বকুল, এরশাদপুর মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও আলমডাঙ্গা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আতিয়ার রহমান মুকুল। এছাড়াও উপস্থিত ছিলেন ডুসার সাধারণ সম্পাদক শাহীন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার রোকনুজ্জামান ইমন, সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিক, তথ্য ও প্রচার সম্পাদক ওয়াসির আল মাসতুর রিয়েল, ছাত্রীকল্যাণবিষয়ক সম্পাদক রামিসা আনজুম, সাংস্কৃতিক সম্পাদক মাহফুজ আহমেদ, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হাবিবুর রহমান ও ডুসার অন্যান্য সদস্যরা। শিক্ষার্থীদের পাশাপাশি আলমডাঙ্গা সরকারি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের অভিভাবকও অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

ডুসা নেতৃবৃন্দ আগামীতে চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে ডুসা পাশে থাকার এবং তাদের মঙ্গলের জন্য কাজ করে যাবার অঙ্গীকার করেন। এসময় সার্বিক সহযোগিতা ও পরামর্শ দিয়ে সহায়তা করার জন্য ডুসার পক্ষ থেকে ডুসার প্রধান পৃষ্ঠপোষক পুলিশের এআইজি মীর আবু তৌহিদকে (পুলিশ হেডকোয়ার্টার) ধন্যবাদ জানানো হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।