চুয়াডাঙ্গা রবিবার , ১৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবক দগ্ধ

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১৪, ২০২২ ১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ইন্টারনেট সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইন্তাজ আলী (২৭) ও মুস্তাক আহমেদ বাঁধন (২২) নামের দুই যুবক গুরুতর দগ্ধ হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা উপজেলার বড় গাংনী ইউনিয়নের মুচাইরগর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় ব্যক্তিরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। দগ্ধ দুই যুবক হলেন, আলমডাঙ্গা উপজেলার সাহেবপুর গ্রামের মাঝের পাড়ার মশিউর রহমান ঝণ্টুর ছেলে মুস্তাক আহমেদ বাধন ও শালিকা গ্রামের পূর্বপাড়া এনামুল হকের ছেলে ইন্তাজ আলী।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মুচাইরগর গ্রামের কুয়েত প্রবাসী জাহাঙ্গীর আলমের দুইতলা বাড়ির ছাদে ইন্টারনেট সংযোগের কাজ করছিলেন ইন্তাজ আলী ও বাঁধন। এসময় বাঁধন অসর্তকতাবসত ছাদের কোল ঘেষে থাকা উচ্চক্ষমতা সম্পন্ন বৈদ্যুতিক তারে হাত দিলে সে ও ইন্তাজ আলী গুরুতর দগ্ধ হয়। দগ্ধ হওয়ায় দুজনের মধ্যে ইন্তাজ আলী ছাদ থেকে নিচে পড়ে যায়। এসময় স্থানীয় ব্যক্তিরা দুজনকেই তাৎক্ষণিক উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। পরে জরুরি বিভাগের কর্তব্যর চিকিৎসক তাদেরকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের পুরুষ সার্জারি বিভাগে ভর্তি রাখেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, ‘দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় ব্যক্তিরা বিদ্যুৎস্পৃষ্ট দুই যুবককে জরুরি বিভাগে নেয়। দুজনের মধ্যে বাঁধনের হাত ও পা গুরুতর দগ্ধ হয়েছে। এছাড়াও বিদ্যুৎস্পুষ্ট হয়ে ছাদ থেকে নিচে পড়ে যাওয়ায় ইন্তাজ আলী নামের অপর যুবকও গুরুতর আহত হয়েছে। জরুরি বিভাগ থেকে দুজনকেই তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।