চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বিদ্যালয়ের তালা ভেঙে টাকা চুরি!

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ১, ২০২২ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গার কাটাভাঙা মাধ্যমিক বিদ্যালয়ে মধ্যরাতে তালা ভেঙে টাকা চুরির ঘটনা ঘটেছে। চোর চক্রটি টাকা চুরি করলেও একই কক্ষে থাকা ল্যাপটপ না নেওয়ায় রহস্যের সৃষ্টি হয়েছে। গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে কাটাভাঙা মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গতকাল বুধবার সকালে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বিদ্যালয় সূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার বাড়াদী ইউনিয়নের কাটাভাঙা মাধ্যমিক বিদ্যালয়র চলতি বছরের বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। বিদ্যালয়ের শিক্ষার্থীদের দেওয়া বার্ষিক পরীক্ষা ফি’র ৪০ হাজার টাকা বিদ্যালয়ের শিক্ষককক্ষে রাখা ছিল। গতকাল সকালে বিদ্যালয়ের কর্মচারীরা বিদ্যালয়ে এলে তালা ভেঙে চুরির দৃশ্য দেখতে পেয়ে প্রধান শিক্ষককে খবর দেয়। শারীরিক অসুস্থতার জন্য রাত একটার দিকে বাড়িতে চলে যান বিদ্যালয়ের নৈশপ্রহরী আব্দুল ওহাব। শিক্ষককক্ষের তালা ভেঙে নগদ টাকা চুরির ঘটনা ঘটলেও একই কক্ষে থাকা ল্যাপটপ নেয়নি চোর চক্রটি। এ নিয়ে বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয়দের মধ্যে রহস্যের সৃষ্টি হয়েছে।

বিদ্যালয়ের নৈশপ্রহরী আব্দুল ওহাব জানান, ঘটনার দিন রাতে অসুস্থতার কারণে তিনি রাত একটার দিকে বাড়িতে চলে যান। যে কক্ষে চুরি হয়েছে, সে কক্ষে স্কুলের কয়েকটি ল্যাপটপ ছিল। টাকা চুরি হলেও ল্যাপটপগুলো চুরি হয়নি। সহকারী শিক্ষকের গোপনীয় টাকা চুরির ঘটনাটি খুবই রহস্যময়।
এ বিষয়ে কাটাভাঙা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদুল হক মান্নান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্কুলের রুমের ও লকারের তালাভাঙ্গা দেখতে পান তিনি। লকারে থাকা প্রায় ৪০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।