চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বিএনপি নেতা ডাবুর মাতৃবিয়োগ

জেলা বিএনপির আহ্বায়ক বাবু খান ও সদস্যসচিব শরীফসহ বিভিন্ন মহলের শোক
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৪, ২০২২ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়ন নিবাসী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য, আলমডাঙ্গা উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক, চুয়াডাঙ্গা জেলা বিএনপির সাবেক সহসাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক ডাবু এবং চুয়াডাঙ্গা জেলা যুবদলের সহ-শিক্ষাবিষয়ক সম্পাদক হাসিবুল হক লিপুর মা আকলিমা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল সোমবার ভোর সাড়ে চারটার দিকে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

জানা গেছে, আলমডাঙ্গা কালিদাসপুর গ্রামের আব্দুল মালেক মিয়ার স্ত্রী আকলিমা খাতুন বেশ কয়েকদিন যাবৎ বার্ধক্যজনিত কারণে নানা রোগে ভুগছিলেন। গতকাল ভোর সাড়ে চারটার দিকে বুকে ব্যথা অনুভব করলে তাঁকে তাৎক্ষণিক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার চেষ্টাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কালিদাসপুর দক্ষিণপাড়ার প্রতিবেশীরা তাঁকে একনজর দেখতে ছুটে আসেন। গতকাল বাদ জোহর কালিদাসপুর কবরস্থানে জানাজা শেষে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা বিএনপির শোক:

মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির উপ-কোষাধ্যক্ষ মাহমুদ হাসান খান বাবু এবং জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ। এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, একজন রত্নগর্ভা মাকে হারিয়ে জেলা বিএনপি আজ গভীর শোকে আচ্ছন্ন। মরহুমা মোছা. আকলিমা খাতুন ছিলেন ধর্মপ্রাণ মহীয়সী নারী। তাঁর মৃত্যুতে পরিবার একজন বটবৃক্ষকে হারালো, যা কোনভাবেই পূরণীয় নয়। নিয়তির চিরন্তন ডাকে সকলকেই যেতে হবে, তাই পরিবারকে ধৈর্য ধরার আহ্বান জানাচ্ছি এবং মরহুমার আত্মার মাগফিরাত কামনা করছি।

এছাড়াও শোক প্রকাশ করেছেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল জব্বার, আজিজুর রমান পিণ্টু, কামরুজ্জামান বকুল, আনিসুর রহমান, শহিদুল কাউনাইন টিলু, সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান তবারক হোসেন, সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম রোকন, কালিদাসপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলামসহ আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সকল নেতা-কর্মীরা।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের শোক:

ছাত্রদলের সাবেক নেতা জেলা বিএনপির অন্যতম নেতা এমদাদুল হক ডাবুর মাতৃবিয়োগে চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিন মালিতা গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন, জেলা ছাত্রদল এই মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।