চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণকালে জেলা প্রশাসক : ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষেরাও দেশের অমূল্য সম্পদ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৭, ২০১৭ ৫:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আলমডাঙ্গা আইলহাস ইউনিয়নে ক্ষুদ্র নৃ গোষ্ঠির জীবন ও জীবিকার মান উন্নয়ন কর্মসূচীর আওতায় বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৪টায় আইলহাস ইউপি চেয়ারম্যান মিনাজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দিন আহমেদ। তিনি বলেন, তিনি বলেন, ক্ষুদ্র নৃগোষ্ঠির জীবন জীবিকার উন্নয়নে সমাজের বিত্তবানদের এগিয়ে এসে তাদের পাশে দাড়াতে হবে। এই সমাজে তাদেরও মাথা উচু করে দাড়াবার অধিকার আছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের সকল মানুষের অধিকার প্রতিষ্ঠায় অমূল্য অবদান রেখেছে। তাই তারাও দেশের অমূল্য সম্পদ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা জনাব আব্দুল্লাহিল কাফি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ উম্মে ছালমা। এ ছাড়াও ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।