চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় বউ বাড়িতে না ফেরার খবরে স্বামীর বিষপান

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৬, ২০২২ ৭:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গার ফরিদপুরে স্ত্রীর ওপর অভিমান করে ঘাষ মারা বিষপান করে রবিউল হক (৬৫) নামের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে বেলগাছি ইউনিয়নের ফরিদপুর বাজার প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। মৃত রবিউল হক ফরিদপুর গ্রামের মৃত জেহের আলী বিশ্বাসের ছেলে। এ ঘটনায় মৃত রবিউলের ছেলে বাদী হয়ে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার বেলগাছি ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত জেহের আলীর ছেলে রবিউল হকের সাথে গত ৬ জুলাই স্ত্রী রিনা খাতুনের সাথে গোলোযোগ হয়। এ কারণে রিনা খাতুন তার পিতার বাড়িতে চলে যায়। গত রোববার সন্ধ্যায় রবিউল তার স্ত্রীকে বাড়ি চলে আসতে বলে। রিনা তার কথায় রাজি না হয়ে বাড়িতে ফিরবে না বলে জানায়। এমন ঘটনার জের ধরে রবিউল তার ছোট ছেলের বাড়ি থেকে ঘাষ মারা বিষপান করে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেবার চেষ্টা করলে পথের মধ্যে তিনি মৃত্যুবরণ করে। এ ঘটনায় মৃত রবিউলের ছেলে রুবেল বাদী হয়ে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।