চুয়াডাঙ্গা রবিবার , ২৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ফেনসিডিলসহ বরখাস্ত বিডিআর সদস্য আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৪, ২০২২ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আলমডাঙ্গার রোয়াকুলির গ্রামের মাহাবুব হোসাইনকে (বরখাস্ত বিডিআর সদস্য) ফেনসিডিলসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল শনিবার বিকেলে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে ঘর থেকে ৫২ বোতল ফেনসিডিল উদ্ধারের পর তাঁকে আটক করা হয়। ঘটনায় মাহাবুবের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে সংবাদ আসে আলমডাঙ্গার রোয়াকুলি গ্রামের মালেক আলীর ছেলে তৎকালীন বিডিআর বিদ্রোহের সময় বরখাস্ত হওয়া মাহাবুব হোসেন বিভিন্ন মাদকের ব্যবসা করছে। সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার বিকেলে সহকারী কমিশনার (ভূমি) শহিদুল আলমের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান পরিচালনা করে। অভিযানকালে মাহাবুবের বাড়িতে গিয়ে তার নিজ ঘরের খাটের নীচ থেকে বাজারের ব্যাগে মোড়ানো ৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করে। আটক মাহাবুব হোসাইনের বিরুদ্ধে মামলা হয়েছে। মাদকবিরোধী এই অভিযানে অংশ নেন বিভাগীয় পরিচালক শরিয়ত উল্লাহ, উপপরিদর্শক আকবর হোসেন, হযরত আলীসহ অন্যান্য অফিসারবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।