চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৫ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় প্রবাসীর বাড়িতে চুরি, থানায় অভিযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৫, ২০২২ ৭:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা উপজেলার হারদী ইউনিয়নের কেশবপুরে কুয়েত প্রবাসী মুনতাজ আলীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গতকাল সোমবার প্রবাসীর স্ত্রী ঝলকা খাতুন থানায় হাজির হয়ে চুরির বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী মোছা. ঝলকা খাতুন লিখিত অভিযোগে জানান, ‘গত ৩০ জুন রাত আনুমানিক তিনটার দিকে একটা শব্দে আমার ঘুম ভেঙে যায়। তখন দেখতে পাই একজন চোর আমার ঘর থেকে কিছু নিয়ে বেরিয়ে যাচ্ছে। আমি চোর চোর বলে চিৎকার করলে আমার প্রতিবেশীরা আসার আগেই চোরটি পালিয়ে যায়। চোর পালিয়ে যাওয়ার সময় বাড়ির ছাদ থেকে লাফ দেয়, সেই সময় তার কাছে থাকা মোবাইল ফোন পড়ে যায়। আমি ও প্রতিবেশী সকলে মিলে চোর খোঁজাখুঁজি করার সময় একটি মোবাইল ফোন পাওয়া যায়, যার নম্বর ০১৭৯৫০৭০৪৭। এই মোবাইল ফোন দেখে সকলে বলেন এই মোবাইল ফোনটি কেশবপুর গ্রামের চাঁদ আলীর ছেলে রুজাফের (৩৫)। সে আমার টিনের বাক্সে থাকা দেড় লাখ টাকা ও দেড় ভরি ওজনের দুটি স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়।’

এ বিষয়ে হারদী ইউনিয়ন পরিষদের মেম্বার মুনসুর আলী জানান, ‘আমি সকালে জানলাম কুয়েত প্রবাসী মুনতাজ আলীর বাড়িতে চুরি হয়েছে। যে রুজাফ আলীর বিরুদ্ধে অভিযোগ ওঠেছে তার বড় ভাই আমার কাছে এসেছিল, সকলে একত্রে বসে এর সমাধান করার জন্য।’

এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, হারদী ইউনিয়নের কেশবপুর গ্রামের কুয়েত প্রবাসীর বাড়িতে চুরি হয়েছে মর্মে আমরা অভিযোগ পেয়েছি। পুলিশের অভিযান অব্যাহত আছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।