চুয়াডাঙ্গা শনিবার , ৩০ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় প্রধান শিক্ষক জামালের রুহের মাগফিরাত কামনায় দোয়া

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৩০, ২০২২ ৭:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের সাবেক সাধারণ সম্পাদক ও বাদেমাজু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মরহুম জামাল উদ্দিনের রুহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের আয়োজনে মুক্তিযোদ্ধা মঞ্চে মরহুমের জীবনীর ওপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের সভাপতি আশরাফুল আলম।

সংগঠনের সাধারণ সম্পাদ ডাক্তার আতিক বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামিম রেজা, আলমডাঙ্গা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন এটম, শিক্ষক মাসুদ রানা, তবিবুর রহমান, আশরাফুল ইসলাম, সাদ আহমেদ, জহুরুল ইসলাম, আলেহিম, স্বপন, ইকবাল হোসেন, ফিরোজ রেজাউল করিম, তুষার, খোকন বাঁশি আলা প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা মাসুদ কামাল। সহযোগিতায় ছিলেন মাওলানা মনিরুজ্জামান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।