আলমডাঙ্গায় প্রথম শ্রেণির ছাত্রকে বলাৎকার, থানায় মামলা

48

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় প্রথম শ্রেণির এক স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে হারদী কানাপুকুরিয়া মাঠের মধ্যে এ বলাৎকারের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই স্কুলছাত্রের চাচা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় একটি মামলা করেছেন।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার হারদী ইউনিয়নের কৃষি ক্লাবপাড়ার ছেলে ও হারদী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র গতকাল দুপুরে বাড়ির পাশে খেলা করছিল। এসময় একই পাড়ার গুলিম হোসেনের ছেলে আরিফুল হক ওই স্কুলছাত্রকে মিষ্টি খাওয়ার প্রলোভন দেখিয়ে কানাপুকুরিয়া মাঠের দিকে নিয়ে যায়। সুযোগ বুঝে ওই স্কুলছাত্রকে মানিকের ভুট্টা খেতের মধ্যে জোরপূর্বক বলাৎকার করে। বলাৎকারের শিকার হয়ে ওই স্কুলছাত্র রক্তাক্ত জখম হলে তাঁকে মাঠের মধ্যে ফেলে পালিয়ে যায় আরিফুল। কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে বলাৎকারের বিষয়টি পরিবারের নিকট জানায় ওই স্কুলছাত্র। পরে রক্তাক্ত অবস্থায় তাকে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রের চাচা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় একটি মামলা করেছেন।
হারদী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রাগীব শাহরিয়ার বলেন, ‘শিশুটির অবস্থা আশঙ্কাজনক। আমরা প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করে সত্যতা পেয়েছি। শিশুটির মলদার ক্ষতিগ্রস্ত হয়েছে এবং প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হচ্ছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি রাখা হয়েছে।’
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, এ ঘটনায় স্কুলছাত্রের চাচা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন। আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।