চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় প্রতিবন্ধী ছেলেকে হারিয়ে দিশাহারা পিতা-মাতা

আলমডাঙ্গা অফিস:
ডিসেম্বর ১৩, ২০২১ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গার ডামোশ গ্রামের প্রতিবন্ধী ছেলে শান্তকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে তার পিতা-মাতা। গত পাঁচ দিন ধরে আশপাশ গ্রাম ও আত্মীয়-স্বজনদের বাড়িতে তাকে খুঁজে না পেয়ে আরও চিন্তিত হয়ে পড়েছে তারা। গত ৭ ডিসেম্বর দুপুর ১২টার দিকে খাওয়া-দাওয়া শেষে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি প্রতিবন্ধী শান্ত।

জানা গেছে, উপজেলার বেলগাছী ইউনিয়নের ডামোশ গ্রামের সণ্টু আলীর ছেলে শান্ত আলী (১৯) প্রতিবন্ধী (সেরিব্রালপালসি)। ঠিকভাবে চলতে পারে না। একটি বাঁশের লাঠির সাহায্যে শান্ত কোনো রকম চলাফেরা করে। গত ৭ ডিসেম্বর দুপুর ১২টার দিকে শান্ত বাড়ি থেকে খাওয়া-দাওয়া করে বের হয়ে কেদারনগর কাশিপুর গ্রামের দিকে যায়। দুপুর গড়িয়ে গেলেও শান্ত বাড়িতে না ফেরায় তার মা গ্রামে খোঁজাখুঁজি করে।

পরে তাকে না পেয়ে ডামোশের অটো রাইস মিলের শ্রমিক শান্তর পিতা সণ্টুকে সংবাদ দেয়। সণ্টু গত পাঁচ দিন ধরে আশপাশ গ্রামে ও সকল আত্মীয়-স্বজনদের বাড়ি ছেলের খোঁজ না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে। এ বিষয়ে গতকাল রোববার সণ্টু আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। হারিয়ে যাওযার সময় তার পরনে আকাশী রঙের টাওজার ও গায়ে নীল রঙের বর্ডার যুক্ত হালকা বেগুনী কালারের ফুল শার্ট ছিল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।