চুয়াডাঙ্গা রবিবার , ১০ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১০, ২০২১ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আালমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে সোহাগ হোসেন (১৬) নামের এক কিশোরকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুর দুইটার দিকে আলমডাঙ্গার খাসকররা গ্রামের মাঝের পাড়ায় এ ঘটনা ঘটে। এসময় পরিবারের সদস্যরা আহত সোহাগকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত সোহাগ হোসেন খাসকররা গ্রামের মাঝের পাড়ার হাবিবুর রহমানের ছেলে।
জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে গতকাল দুপুরে হাবিবুর ও তার ছেলে সোহাগের সঙ্গে একই এলাকার বাবলু ও তাঁর ছেলে নাসিরের বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে নাসির তার হাতে থাকা হাসুয়া দিয়ে সোহাগের ঘাড়ে কোপ দিয়ে পালিয়ে যায়। এসময় পরিবারের সদস্যরা সোহাগকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কর্তব্যরত চিকিৎসক সোহাগকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন।
এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘খাসকররা গ্রামে সোহাগ নামের এক কিশোরকে কুপিয়ে জখম করার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আমরা ঘটনাটির তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।