চুয়াডাঙ্গা শনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় পান বরজে গাঁজা চাষ, যুবক আটক

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩১, ২০২১ ৮:২০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গার পান বরজে দীর্ঘদিন ধরে হচ্ছে গাঁজা গাছ চাষ। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজা চাষিসহ গাছ উদ্ধার করেছে। এসময় গাঁজা গাছসহ এক যুবককে আটক করা হয়। আটককৃত যুবক উপজেলার পারদুর্গাপুর গ্রামের মজিবার রহমানের ছেলে রুবেল ইসলাম (২৫)। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পারদুর্গাপুর গ্রাম থাকে তাঁকে আটক করা হয়।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের পারদুর্গাপুর গ্রামের মজিবার রহমানের ছেলে রুবেল ইসলাম। তিনি পারদুর্গাপুর মাঠে দীর্ঘদিন ধরে পানের চাষ করেন। এরই সুযোগে গোপনে পানের বরজে গাঁজার গাছ লাগিয়ে চাষ করেন। এ গাছের পাতা খুচরা বিক্রয় করেন। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই আব্দুল গাফ্ফার, এএসআই হাবিবুর রহমান ফোর্স নিয়ে পারদুর্গাপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় ওই পান বরজ থেকে গাঁজার গাছ উদ্ধার করেন তিনি। এছাড়াও গাঁজার গাছ চাষের অভিযোগে গাঁজা চাষি পারদুর্গাপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী রুবেলকে আটক করে পুলিশ। তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে পুলিশ। গতকালই তাঁকে সংশ্লিষ্ট মামলায় জেলহাজতে পাঠায় আলমডাঙ্গা থানা পুলিশ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।