চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
মে ৩১, ২০২২ ৯:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

নাহিদ হাসান, আলমডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দুইদিন ব্যাপী শিশু মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সকাল নয়টায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম পঞ্চম পর্যায় প্রথম সংশোধন শীর্ষক প্রকল্পের অধীনে এই মেলার উদ্বোধন করা হয়। চুয়াডাঙ্গা জেলা তথ্য অফিসের আয়োজনে ও আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের সহযোগিতায় আলমডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন করেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন।

আলমডাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) রনি আলম নূরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজোয়ানা নাহিদ, উপজেলা সমাজসেবা অফিসার নাজমুল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারি।

আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের শিক্ষক শামীম রেজার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস-এর সুপারভাইজার ইমরুল কায়েস, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুসা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, আলমডাঙ্গা থানা সেকেন্ড অফিসার (এসআই) সঞ্জিত কুমার, সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের রবিউল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা তথ্য অফিসার আমিনুল ইসলাম। দুই দিনব্যাপী এই মেলার প্রথম দিনে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরাসহ সমাজের বিভিন্ন পর্যায়ের নারী উদ্যোক্তারা অংশ নেন। মেলায় বিভিন্ন স্টলে প্রদর্শিত হয়েছে শিশুদের সৃজনশীল কর্মকাণ্ড ও দেশবরেণ্য ব্যাক্তিবর্গের স্থির চিত্র। শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনের মাধ্য দিয়ে মেলার প্রথম দিনের অনুষ্ঠানের সমাপ্তি হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।