চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে এমপি ছেলুন জোয়ার্দ্দার

সকলের সহায়তায় একটি সুন্দর সম্মেলন উপহার দিতে চাই
সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ১৭, ২০২২ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল বুধবার বেলা তিনটায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনু।

প্রধান অতিথির বক্তব্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, জীবননগর ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আগামী ২১শে মার্চ আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। দীর্ঘদিন পর আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। আপনাদের সকলের সহায়তায় আমরা একটি সুন্দর সম্মেলন উপহার দিতে চাই। কেন্দ্রীয় নেতারা আসেবেন, আপনারা সম্মেলনকে উৎসবমুখর করে তুলবেন। তৃণমূলের নেতা-কর্মীদের মাধ্যমে সম্মেলনে আগামী তিন বছরের জন্য নেতা নির্বাচিত করা হবে। তাই এই সম্মেলন সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, সহসভাপতি প্রশান্ত অধিকারী, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা, আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, আতিয়ার রহমান, আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু মুসা, সাবেক সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামী লীগের সহসভাপতি বিশ^জিৎ সাধুখাঁ, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিণ্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিণ্টু, মাহমুদুল হাসান চঞ্চল, তরিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, প্রচার সম্পাদক মিজানুর রহমান রিপন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।