চুয়াডাঙ্গা বুধবার , ২৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় তিন প্রতিষ্ঠানে ২৫ হাজার টাকা জরিমানা

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৫, ২০২২ ১০:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা: আলমডাঙ্গায় তেল ও আইসক্রিম তৈরির তিনটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে বিএসটিআই-এর বিভাগীয় ফিল্ড অফিসার দীপঙ্কর কুমার দত্তের উপস্থিতিতে খাদ্যপণ্য তৈরিতে বিএসটিআই-এর অনুমোদন না থাকায় আলমডাঙ্গা শহরের শিলা হল মোড় ও আনন্দধাম ব্রিজ মোড়ে এ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তেল ও আইসক্রিম তৈরিতে বিএসটিআই-এর অনুমোদন না থাকায় শহরের শিলা হল মোড়ে অবস্থিত আকবার আলী তেল মিলের মালিক আকবার আলীকে ২০১৮ এর ৩০/৩০ ধারায় ১০ হাজার টাকা, আনন্দধাম ব্রিজ মোড়ে অবস্থিত মুসা আইসক্রিম ফ্যাক্টরির মালিক আবু মুসাকে ১০ হাজার টাকা ও শাপলা আইসক্রিম ফ্যাক্টরির মালিক সুমন হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। উক্ত অভিযানে আইনশৃঙ্খলা রক্ষার্থে সহযোগিতায় ছিলেন আলমডাঙ্গা থানা পুলিশের একটি চৌকশ টিম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।