চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ছাত্রদল নেতা লিমনের বাবার ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ১৭, ২০২২ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

আলমডাঙ্গা সরকারি কলেজ ছাত্রদলের সদস্যসচিব জাহাঙ্গীর আলম লিমনের বাবা আলমডাঙ্গার আসাননগর গ্রামের আব্দুর রশিদ নাটর ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। গতকাল বুধবার রাত ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জানা যায়, আব্দুর রশিদ নাটর গত ১৫ মার্চ মঙ্গলবার ব্রেন স্ট্রোক করেছিলেন। পরে তাঁকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্ত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তিনি মৃত্যুবরণ করেন। এদিকে, তাঁর মৃত্যুতে চুয়াডাঙ্গা জেলা ছাত্রদল গভীর শোক প্রকাশ করেছে।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহাজান খান ও সাধারণ সম্পাদক মোমিন মালিতা এক শোক বার্তায় বলেন, ‘ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম লিমনের বাবার অন্তিম প্রয়াণে যে বেদনাবিধুর ও শোকাবহ আবহ সৃষ্টি হয়েছে, তার স্বান্ত্বনা দেওয়ার ভাষা আমাদের জানা নেই। পরিবারের অপূরণীয় ক্ষতি ও শোক কাটিয়ে ওঠার জন্য মহান আল্লাহ পাকের দরবারে প্রার্থনা করছি। সেই সাথে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।