চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৫ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে সহায়তা প্রদান

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৫, ২০২২ ৭:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গায় ঘূর্ণিঝড়ে আংশিক ক্ষতিগ্রস্ত ৫৫ জনকে আর্থিক সাহায্য ও ২৫০ জনকে ৩০ কেজি করে চাল প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নুর ক্ষতিগ্রস্তদের মধ্যে এ সহায়তা করেন। এসময় উপস্থিত ছিলেন কালিদাশপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ আসাদুল হক মিকা ও উপজেলা প্রকল্প কর্মকর্তা এনামুল হক।

উল্লেখ্য, সম্প্রতি কালবৈশাখী ঝড়ে আলমডাঙ্গার কালিদাশপুর ইউনিয়নে আংশিক ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবার ও হারদী ইউনিয়নের ২৫টি বাড়ির পরিবারের তালিকা তৈরি করে জেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ মন্ত্রণালয়ে পাঠান হয়েছিল। সে অনুযায়ী সরকার মোট ৫৫টি পরিবারকে ৭ হাজার ৫ শ টাকা করে প্রদান করেছে। এছাড়াও কালিদাশপুরে ১৫০ জনকে ও হারদী ইউনিয়নে ১ শ জন ক্ষতিগ্রস্ত পরিবারকে ৩০ কেজি করে চাল প্রদান করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।