চুয়াডাঙ্গা বুধবার , ৭ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে যুবতীর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৭, ২০২২ ৯:২১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় গলায় ফাঁস লাগিয়ে মুন্নি খাতুন (১৮) নামের এক যুবতী আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের মুন্সিগঞ্জে এ ঘটনা ঘটে। নিহত মুন্নি খাতুন মুন্সিগঞ্জ মিলপাড়ার মিনারুল ইসলামের মেয়ে।
পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েক বছর যাবৎ মুন্নি খাতুন মানসিক রোগে ভুগছিল। এরই মধ্যে পরিবারের সদস্যরা চুয়াডাঙ্গার বাগানপাড়ায় পারিবারিবভাবে মুন্নির বিবাহ দেয়। কিন্তু এক মাসের মাথায় তার সংসার ভেঙে যায়। দুই পরিবারের সম্মতিতে ৫০ হাজার টাকা দেনমোহর মিটিয়ে মুন্নির তালাক হয়ে যায়। এদিকে, গতকাল সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকায় মুন্নি নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যার পরে মুন্নির মা বাড়িতে ফিরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে। এ ঘটনায় আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বলেন, ‘ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।