চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় কৃষি মন্ত্রণালয়ের অধীনে ভর্তুকি, কম্বাইন হারভেস্টার ও রিপার বিতরণ

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২১, ২০২০ ১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় কৃষি মন্ত্রণালয়ের অধীনে ২০১৯-২০২০ইং অর্থবছরের পরিচালন বাজেটের আওতায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি কম্বাইন হারভেস্টার ও রিপার বিতরণ করা হয়েছে। আলমডাঙ্গা উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগের উদ্যোগে তিনজন কৃষককে কম্বাইন হারভেস্টার ও একজন কৃষককে রিপার বিতরণ করা হয়। সোমবার (২০ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ চত্বরে যন্ত্রপাতির চাবি ও কাগজপত্র আনুষ্ঠানিকভাবে কৃষকদের হাতে প্রদান করা হয়। বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন ও উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কৃষি কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ। উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহেল রানার উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিদাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, উপসহকারী কৃষি কর্মকর্তা শহিদুল আলম, নজরুল ইসলাম, জাহিদুল ইসলাম, গোলাম সিদ্দিক, নাজমুল হোসেন, বুলবুল আহমেদ, আতিয়ার রহমান প্রমুখ।
কৃষি অফিস সূত্রে জানা গেছে, উপজেলার খাসকররা ইউনিয়নের মরহুম মদিন মিয়ার ছেলে ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রুন্নু, খাদিমপুর ইউনিয়নের বটিয়াপাড়ার জামসেদুর রহমান জোয়ার্দ্দারের ছেলে মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস ও আলমডাঙ্গা কোর্টপাড়ার খসরু ডেকোরেটারের মালিক খসরুল আলমকে প্রায় ৩০ লাখ টাকা মূল্যের হারভেস্টার মেশিন শতকরা ৫০ ভাগ ভর্তুকি মূল্যে মাত্র প্রায় ১৫ লাখ টাকায় বিতরণ করা হয়। এ ছাড়ার নাগদাহ গ্রামের খাইরুল ইসলামকে ৯০ হাজার ভর্তুকি মূল্যে বিতরণ করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।