চুয়াডাঙ্গা রবিবার , ৮ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

খ. হামিদুল আজম:
মে ৮, ২০২২ ১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

মেয়ে গণধর্ষণের অভিযোগ নিয়ে থানায় গিয়ে মামলা না করে ফিরে গেলেন আলমডাঙ্গা বেলগাছি গ্রামে এক স্কুলছাত্রীর পিতা। গতকাল শনিবার ভোরে মেয়েকে সাথে নিয়ে আলমডাঙ্গা থানায় উপস্থিত হন তিনি। মেয়েটিকে গ্রামের এক প্রভাবশালী ব্যক্তির ছেলের নেতৃত্বে ৪জন যুবক ধর্ষণ করেছে বলে দাবি করেন ওই স্কুলছাত্রীর পিতা আব্দুল হান্নান। কিন্তু দুপুর ১২টার দিকে প্রভাবশালী ব্যক্তির চাপে মামলা না করেই ফিরে যান বলে অভিযোগ উঠেছে।

আব্দুল হান্নান ও তার কন্যা জানান, রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৪ জন যুবক তাকে পাশের বাঁশবাগানে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে। গ্রামের প্রভাবশালী ব্যক্তি মাহবুব মালিথার ছেলে রাহুলসহ তার তিন বন্ধু ধর্ষণ করেছে বলে থানা পুলিশ ও সাংবাদিকদের নিকট দাবি করেন ওই স্কুলছাত্রীর পিতা। পরে মামলা না করেই দুপুর ১২টার দিকে মেয়েকে নিয়ে আব্দুল হান্নান থানা চত্বর ত্যাগ করেন।
পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম জানান, ‘মেয়ের বাবাকে অনেক বলেছি। কিন্তু তিনি অভিযোগ করতে রাজি হননি।

আব্দুল হান্নান বলেন, ভুল বোঝাবুঝি হয়েছিল। ঘটনা সত্য না। তাই মামলা করিনি।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।