চুয়াডাঙ্গা রবিবার , ২৯ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৯, ২০২২ ৮:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে আলমডাঙ্গা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। গত শুক্রবার বিকেলে আলমডাঙ্গা কমিউনিটি সেন্টারে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক সাবেক পৌর কাউন্সিলর শরিফুল ইসলাম রিফাতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু।

এসময় তিনি বলেন, ‘নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিশ্বকে বিস্ময়ে হতবাক করে দিয়েছেন। এটা আওয়ামী সরকারের স্বর্ণালী সাফল্য। আওয়ামী লীগ সরকার আসলের উন্নয়নের সমার্থক। দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তাঁর অক্লান্ত পরিশ্রমের ফলে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।’

প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা সাধারণ সম্পাদক মাফিজুর রহমান মাফি। যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম টুকুলের উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর সেচ্ছাসেবকলীগ সভাপতি ভুলন, তরিকুল ইসলাম জুয়েল, আলমডাঙ্গা উপজেলা যুগ্ম আহ্বায়ক নাজমুল হুসাইন, আব্দুর রাজ্জাক, সবুরসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি-সম্পাদকবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।