চুয়াডাঙ্গা সোমবার , ২ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় এক মাদকসেবী ও চার প্রতিষ্ঠানকে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
আলমডাঙ্গায় পৃথক স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। গতকাল রোববার আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের রুইতনপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজা সেবনের সময়, গাঁজা ও সেবনের সরঞ্জামসহ হাতেনাতে আকছেদ হোসেনের ছেলে ময়নুল হোসেনকে (৫৩) আটক করে হাঁপানী ক্যাম্পের এসআই মোস্তফা কামাল। বিষয়টি আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলিকে অবহিত করলে, তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৪২ এর ১ ধারা অনুযায়ী ময়নুল হোসেনকে ৭ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে, চুয়াডাঙ্গা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সজল আহমেদ আলমডাঙ্গায় অভিযান চালিয়ে খাসকররা বাজারে মেসার্স সৌরভ ট্রেডার্সকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৫ ধারায় ২ হাজার টাকা, মেসার্স বিপাসা ট্রেডার্সকে ৪৫ ও ৫১ ধারায় ১ হাজার ৫শ টাকা, মেসার্স সঞ্চিতা ট্রেডার্সকে ৪৫ ধারায় ১ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া ঘোলদাড়ী জাহাপুর মোড়ে মেসার্স ভাই ভাই ট্রেডার্সকে দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদ ও মূল্যের ট্যাগবিহীন পণ্য বিক্রয়ের অপরাধে ৩৭, ৩৮ ধারায় ৩ হাজার ৫ শ টাকা জরিমানা করা হয়। এসময় আইনশৃঙ্খলা রক্ষার্থে নিয়োজিত ছিলেন জেলা পুলিশের একটি টিম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।