চুয়াডাঙ্গা বুধবার , ২৪ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় ইউপি নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভায় ডিসি নজরুল ইসলাম

সুষ্ঠু নির্বাচনের জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে
আলমডাঙ্গা অফিস:
নভেম্বর ২৪, ২০২১ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গায় আসন্ন ইউনিয়ন নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, ‘আমরা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। আপনারা নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন। তাহলে কোনো রুপ সংঘাত হবে না। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। আমি ভাবতে পারছি না, আপনারা ভোট নিয়ে এত শঙ্কিত কেন? সকলের বক্তব্য থেকে বোঝা যাচ্ছে আপনারা সকলেই নির্বাচন নিয়ে একটা ভীতির মধ্যে আছেন। আমি আপনাদের একটা কথা স্পষ্ট করে দিই, এটা তৃণমূলের নির্বাচন। এই নির্বাচন নিয়ে সরকারের এত মাথা ব্যথা নেই। আমি আপনাদের এটুকু জানাচ্ছি, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। প্রত্যেক ইউনিয়নে পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসার ব্যাটালিয়ন সদস্য, আনছার, ভিডিপিসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে টহল দল থাকবে। তাই আপনারা কোনো টেনশন না করে ভোটারদের কাছে যান, তাদের মন জয় করে ভোট নেওয়ার চেষ্টা করেন।’

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, ‘আমরা সার্বক্ষণিক আপনাদের পাশে থাকব। আপনাদের আশঙ্কার কোনো কারণ নেই। প্রার্থীরা যদি নিজ নিজ কর্মীদের সুষ্ঠু ভোটের পরিবেশ তৈরিতে সহায়তা করেন, তাহলে আলমডাঙ্গা উপজেলার ১৩টি ইউনিয়নে আমরা সুষ্ঠু ও অবাধ নির্বাচন উপহার দেব। তবে যদি কেউ মনে করেন, প্রকাশ্যে টেবিলে সিল মারবেন, বা জোরপূর্বক ভোট গ্রহণ করবেন, তাহলে আপনাদের উদ্দেশ্যে জানাতে চাই, আমরা সর্বাত্মক প্রশাসনিক ব্যবস্থা নেব। এছাড়াও প্রত্যেক ভোট কেন্দ্রে ভোট গণনা করে সেখানেই আপনাদের এজেন্টরা বুঝে নেবেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, আনছার, বিজিবি সকলেই ভোট গ্রহণে সহায়তা প্রদান করবেন।’ এসময় জেলা পুলিশের পরিবর্তিত প্রয়োজনীয় মোবাইল নাম্বার তুলে দেন। এবং যে কোনো সমস্যা হলে তাৎক্ষণিক ফোন করে জানাতে বলেন পুলিশ সুপার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিসার তারেক আহমমেদ, আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, এনএসআইয়ের উপ-পরিচালক জিএম জামাল সিদ্দিকী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজোয়ানা নাহীদ ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম।

আলমডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার এম এ জি মোস্তফা ফেরদৌসের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য দেন আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার হামিদুল ইসলাম আজম, চেয়ারম্যান প্রার্থী শেখ আসাদুল ইসলাম মিকা, কাউছার আহম্মদ বাবলু, তফসির আহম্মেদ লাল, লোটাস জোয়ার্দ্দার, আশিকুর রহমান, গোলাম সরোয়ার, আহসান উল্লাহ, সাধারণ সদস্য পদপ্রার্থী ৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী ৩ জন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।