চুয়াডাঙ্গা রবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গায় আলাউদ্দিন আহমেদ পাঠাগারে আলোচনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গায় আলাউদ্দিন আহমেদ পাঠাগারের আয়োজনে জাঁকজমকপূর্ণভাবে আলোচনা সভা ও শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ উদ্দীপনা পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে চারটায় আলমডাঙ্গার কামালপুরে অবস্থিত আলাউদ্দিন আহমেদ পাঠাগার হলরুমে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। আলাউদ্দিন আহমেদ পাঠাগারের পরিচালক কবি গোলাম রহমান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক আনোয়ার হোসেন মণ্ডল। সভায় প্রধান বক্তা ছিলেন আলমডাঙ্গা প্রেসক্লাবে সভাপতি বীরমুক্তিযোদ্ধা খন্দকার শাহ আলম মণ্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক ওমর আলী, সাবেক প্রধান শিক্ষক হাজী মহসিন আলী, আলমডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক আমিরুল ইসলাম জয়, বৈদ্যনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও কবি জামিরুল ইসলাম।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আসিফ ইকবাল, নাহিদ হাসান, নান্নু মণ্ডল, জাহাঙ্গীর আলম, ফরিদুল ইসলাম, আলতাফ হোসেন, মিজানুর রহমান প্রমুখ

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।