চুয়াডাঙ্গা রবিবার , ২৯ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার ৫টি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৯, ২০২২ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অভিযান চালিয়ে ৫টি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দিন আহম্মেদ সাঈদ।

তিনি বলেন, ‘স্বাস্থ্য অধিদপ্তর থেকে নির্দেশনা পাওয়ার পর অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার এবং ক্লিনিকগুলো চিহ্নিত করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার সকালে আলমডাঙ্গা উপজেলার হারদী বাজারে অভিযান চালিয়ে সততা ডায়াগনস্টিক সেন্টার, খান ডায়াগনস্টিক সেন্টার, জনসেবা ডায়াগনস্টিক সেন্টার ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দিন আহম্মেদ সাঈদ বলেন, ‘ওই ডায়াগনস্টিক সেন্টারগুলোকে সময় দেওয়া হয়েছে। অব্যবস্থাপনা ও অসংগতি দূর করতে বলা হয়েছে। নাহলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. নাজনিন সুলতানা কনা, মেডিকেল অফিসার এমওডিসি ডা. মাসুকসহ ওসমানপুর প্রাগপুর ক্যাম্প পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।