চুয়াডাঙ্গা সোমবার , ১৭ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার ১৩টি ইউনিয়নে বিজয়ী সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৭, ২০২২ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গা অফিস:

আলমডাঙ্গা উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের মহিলা সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে এ শপথ অনুষ্ঠিত হয়। শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রনি আলম নূর। শপথ বাক্য পড়ানোর পর উপজেলা নির্বাহী অফিসারসহ উপস্থিত অতিথিরা ইউপি সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান।

শপথবাক্য পাঠ অনুষ্ঠানে ইউএনও রনি আলম নূর বলেন, ‘জনগণ আপনাদের যে দায়িত্ব দিয়েছে, অর্পিত সেই দায়িত্ব আপনাদেরকে সঠিকভাবে পালন করতে হবে। আপনারা এমন কোনো কাজ করবেন না, যেন জনগণ আবারও আপনাদের এই চেয়ার থেকে ছুড়ে ফেলে দেয়। এমন কোনো কাজ করবেন যাতে জনগণ আপনাদের বারবার এই চেয়ারে বসায়। কারণ আপনারা তৃণমূলের নির্বাচিত প্রতিনিধি। সরকারের উন্নয়নমূলক সকল কাজে আপনাদের সম্পৃক্ত থেকে প্রত্যেকের নিজ নিজ এলাকার উন্নয়ন তরান্বিত করবেন। স্থানীয় সরকারের মূলভিত্তি আপনারা। ইউনিয়ন পরিষদ মানে আপনারা ১২ জন এবং চেয়ারম্যানসহ ১৩ সদস্যের একটি পরিষদ। আপনাদের মতামতের ওপর ভিত্তি করে ওই পরিষদ চলবে। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন বলে আমি বিশ্বাস করি।’

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার হামিদুল ইসলাম আজম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) তুহিনুজ্জামান ও আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি শাহ আলম মণ্টু।

আলমডাঙ্গা উপজেলার ভাঙবাড়িয়া ইউনিয়ন, হারদী ইউপি, কুমারি ইউপি, বাড়াদী ইউপি, গাংনী ইউপি, খাদিমপুর ইউপি, চিৎলা ইউপি, জেহালা ইউপি, খাসকররা ইউপি, জামজামি ইউপি, ডাউকি ইউপি, বেলগাছি ইউপি ও কালিদাসপুর ইউনিয়নের নবনির্বাচিত সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য মোট ১৫৬ জনকে সদস্যকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা ও উপস্থাপনা করেন আলমডাঙ্গা উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহেল রানা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।