আলমডাঙ্গার রোয়াকুলিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে : ৩ জনকে কুপিয়ে জখম : আজ থানায় মামলা

298

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার রোয়াকুলি গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে ৩জন কে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল ভোর ৫ টার দিকে পান বরজে গিয়ে পান ভাংতে গিয়ে প্রতিপক্ষের শিকারে পরিনত হয় তারা। তাদের উদ্বার করে হারদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমাবার মামলা হতে পারে।
অভিযোগ জানা যায়, আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের রোয়াকুলি গ্রামের রহমান(৭০) তার স্ত্রী টুনি (৬০) ও একই গ্রামের আসাদুলের মেয়ে সিমা (২০) গতকাল ভোর ৫টার সময় নিজ পান বরজে পান ভাঙ্গার কাজ করছিল। জমি নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের ইউপি সদস্য সানোয়ার মেম্বারের নেতৃত্বে গ্রামের জিনারুল, বাদল, আদরী, খুসি, বিলকিস, সোহাগী, ফেরদোসী, সলিহিম পান বরজে এসে গোছানো পান ছিটিয়ে দেয়। বাধেঁ ব্যপক আকারে ধস্তাধস্তি  ও মারামারি। বৃদ্ধ রহমান ও তার স্ত্রী টুনি কে পিটিয়ে ও ধারালো দায়ের কোপে সিমাকে মারাত্তক আহত করে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাদের উদ্বার করে হারদী হাসপাতালে ভর্তি করে।
এব্যপারে অভিযুক্ত বাদল ও জিনারুল অভিযোগ অস্বীকার করে বলেন, আব্দুর রহমান যে জমি গুলো নিজের দাবী করে দখল করে আসছে সেগুলো আমাদের ওয়ারিস সূত্রে পাওয়া জমি। গতকাল সকালে তাদের সাথে হাতাহাতি হয়েছে। কুপিয়ে জখমের অভিযোগ সত্য নয়। এছাড়া এরই জের ধরে আমাদের ৪ বিঘা পাট ক্ষেত ও ৩ বিঘা কচু ক্ষেত নষ্ট করে ট্রাকটার দিয়ে চাষ করে সেই জমি দখল নিয়েছে। গ্রামবাসী জানাই জমি নিয়ে দু’পক্ষের বিরোধ বহুদিনের। এই ঘটনাই প্রানঘাতী সংঘর্সের আশঙ্কা করেছে গ্রামের সাধারন নিরীহ গ্রামবাসী।