চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার রাশিদুল নিহত : চার মাইলে দু’ট্রাকের মুখোমুখী সংঘর্ষে আহত ৪: রেফার ২

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৬, ২০১৭ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

পৃথকস্থানে সড়ক দূর্ঘটনা : চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের নয়মাইল ভুলটিয়া বাজারে লাটাহাম্বার–মোটরসাইকেলের মুখোমুখী ধাক্কা
নিজস্ব প্রতিবেদক/সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গায় পৃথকস্থানে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক রাশিদুল ইসলাম (২৮) নামের এক যুবক নিহত ও চার মাইল ফিসারগেটে দুই ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ জন আগত হয়েছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনকে দুই ট্রাক চালককে রাজশাহী রেফার করা হয়েছে।
জানা গেছে, চুুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের নয়মাইল ভুলটিয়া বাজারের ইটভাটার নিকট লাটাহাম্বার ধাক্কায় আলমডাঙ্গার পাচকমলাপুরের মোটরসাইকেল চালক রাশিদুল নামের এক যুবক নিহত হয়েছে।

নিহত রাশিদুলের লাশ উদ্ধার করে চুুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ও এলাকাবাসি জানায়, গতকাল সোমবার সকাল সাড়ে ৬টার দিকে চুুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার খাদেমপুর ইউনিয়নের পাচকমলাপুর গ্রামের আব্দুর রাজ্জাক মন্ডলের ছেলে রাশিদুল (২৬) তার মোটরসাইকেলযোগে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় চুুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের নয়মাইল ভুলটিয়া বাজারের অদূরে সততা ইটভাটার নিকটতম পৌছালে ইটভাটার মাটি বহনকারি লাটাহাম্বা সরাসরি রাশিদুলের মোটরসাইকেলের ওপর ধাক্কা দেয়। সে পাকা রাস্তার উপর পড়ে মারাক্তক জখম হয়। স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা রাশিদুলকে মৃত ঘোষণা করে। পরে রাশিদুল হাসানের লাশ নিয়ে যাওয়া তার নিজ গ্রামে আলমডাঙ্গা উপজেলার খাদেমপুর ইউনিয়নের পাচকমলাপুরে। সেখানে তার দাফন কাজ সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। এছাড়াও এলাকবাসীরা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, নয়মাইল বাজারের কয়েকটি ইটের ভাটা তৈরি হওয়ার কারণে, ইটের ভাটার জন্য লাটাহাম্বার গাড়ি, মাটি বোঝায় ট্রাক্টরের টলি প্রধান সড়কে বীর দর্পে চলাচল করে। এতে করে পিচের রাস্তায় মাটি পড়ে থাকে এর কারণে বর্ষার মৌসুমে পিচের রাস্তায় কাঁদা জমে থানায় মর্মান্তিকভাবে দুর্ঘটনা ঘটে থাকে।
এদিকে চুয়াডাঙ্গা চারমাইলে ফিসারগেটে দুই ট্রাকের সংঘর্ষে ৪ জন গুরুতর আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে এঘটনা ঘটে। আহতরা হলেন চুয়াডাঙ্গা দৌলতদিয়াড় স্কুল পাড়ার মৃতঃ আক্কাস আলীর ছেলে টড়াক চালক আকরাম হোসেন(৪৫), সরোজগঞ্জ জুগিরহুদা গ্রামের মূতঃ আনারুদ্দীনের ছেলে ট্রাক চালক দবির আলী (৩৫) দামুড়হুদা উপজেলার ছুটিপুর গ্রামের মিলনের ছেলে আশরাফুল(২২), একই এলাকার মৃতঃ আব্দুল বারীর ছেলে নাজমুল(৫৫), , শরিফুদ্দীনের ছেলে শফিকুল ইসলাম(৩০)ও এই এলাকার ঘরজামাই তাইজেল হোসেন।


জানা গেছে, গতকাল বিকাল ৩টার দিকে ছুটিপুর গ্রাম থেকে একটি ট্রাকে ১৬৫ বস্তা ওলকপি নিয়ে খুলনার উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় ট্রাকে ২০ জন যাত্রী ছিল। পথিমধ্যে চারমাইলে ফিসারগেটে পৌছালে একটি ভুট্ট্রা বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাকের চালক সহ ৪ জন আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিতসক আহত দুই ট্রাক চালককে উন্নত চিকিতসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।