চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৮ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার রংপুরে মিমি ও মিজানুরের মাদক ব্যবসা রমরমা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৮, ২০১৭ ৫:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গার রংপুরে মিমি ও মিজানুরের মাদক ব্যবসা রমরমা
প্রকাশ্যে বিক্রি হচ্ছে মারণ নেশা : পুলিশের হস্তক্ষেপ কামনা
নিজস্ব প্রতিবেদক/মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গা উপজেলার রংপুর গ্রামে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মারণ নেশা ইয়াবাসহ গাঁজা ও টিটি। রংপুর গ্রামের মিমিসহ তার পরিবার এই মাদকব্যবসা পরিচালনা করছে বলে অভিযোগ গ্রামবাসীর । কতিপয় যুবকসহ আশাপাশ অঞ্চলের যুব সমাজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রকাশ্যে এসব মাদক মিমির কাছ থেকে টাকার বিনিময়ে সংগ্রহ করে তা গ্রহন করতেও দেখা গেছে।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের রংপুর গ্রামের মৃত সাবান আলীর স্ত্রী মিমি (৫০) ও দুই মেয়ে তানিয়া (২৮) ও ফাহিমা (২৫) ও এক ছেলে মিজানুর (২৮) দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসা পরিচালনা করছে।
রংপুর গ্রামের অনেকে নাম না প্রকাশ শর্তে জানায়, মিমি ও তার ছেলে মিজানুর দীর্ঘদিন যাবৎ মাদকের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। কেউ কিছু বলতে গেলে তারা উচ্চস্বরে বলে আমরা সবাইকে ম্যানেজ করে চলি। এলাকাবাসী মাদকব্যবসা পরিচালনা করা এই পরিবারের সকলকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।